১৮৪ বোতল ফেনসিডিল সহ আটক মাদক ব্যবসায়ী

মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৮৪ বোতল ফেনসিডিল সহ একজন মাদক ব্যাবসায়ী কে আটক করেছে র‍্যাব-৬ (ঝিনাইদহ)। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ঝিনাইদহের মহেশপুরের আনন্তপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মাদককারবারী মহেশপুরের শ্যামকুড় গ্রামের আরাফাত হোসেন। তাকে বুধবার মহেশপুর থানায় মামলাসহ হস্তান্তর করা হয়।
র‍্যাব এর সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‍্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এর নেতৃত্বে ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন অনন্তপুর গ্রামস্থ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করেন।

পরবর্তীতে ১০ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখ রাত ১১:১৫ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন অনন্তপুর গ্রামস্থ অনন্তপুর তিন রাস্তার মোড় অসত (পাকুইর) গাছের নিচে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ী মোঃ আরাফাত হোসেন (২৪), পিতা- মোঃ আজিজুল মন্ডল, সাং- শ্যামকুর ৪নং ওয়ার্ড, থানা- মহেশপুর, জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত গ্রেফতারকৃত আসামীর দখল হতে ১৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় হস্তান্তর করতঃ মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(গ) ধারার মামলা করা হয়।

Leave a Reply

আপনার মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন