রংপুরের পল্লী নিবাসেই দাফন করা হবে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদকে

রংপুরের মানুষের ভালোবাসায় শ্রদ্ধা রেখে সদ্যপ্রয়াত সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের দাফন রংপুরের পল্লীনিবাসেই হচ্ছে বলে জানিয়েছেন তার ছোট ভাই ও পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

হাজারো আলোচনা-সমালোচনার মাঝে পল্লীবন্ধুর জীবন অতিবাহিত হলেও রংপুরের মানুষদের হৃদয় স্পন্দন হিসেবেই অনড় ছিলেন হুসেইন মুহাম্মদ এরশাদ। আজ রংপুরের কালেক্টরেট মাঠে এরশাদের চতুর্থ নামাজে জানাজা শেষে বনানীতে দাফনের সিদ্ধান্ত থাকলেও অবশেষে তা হার মেনেছে জনতার ভালবাসার নিকট।

রংপুরের মানুষের ভালোবাসায় শ্রদ্ধা রেখেই সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের দাফন রংপুরের পল্লীনিবাসে হচ্ছে বলে জানিয়েছেন তার সহোদর ও পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

মঙ্গলবার (১৬ জুলাই) রংপুরের কালেক্টরেট মাঠে এরশাদের চতুর্থ নামাজে জানাজা শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

দলীয় সূত্রে জানা গেছে, পল্লীনিবাসে এরশাদের সমাধি করার অনুমতি দিয়েছেন তার স্ত্রী ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ। এরশাদের কবরের পাশে নিজের জন্য কবরের জায়গা রাখার অনুরোধও করেছেন তিনি।

Leave a Reply

আপনার মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন